Skip to content

অনলাইন মার্কেটিং এর ৫ টি কার্যকারী বেসিক

  • by

অনলাইন ব্যবসায় চ্যালেঞ্জ অনেক বেশি। তাই অনলাইন ব্যবসায়ের মার্কেটিংয়ে প্রয়োজন বিশেষ কিছু কৌশল। এখানে প্রতিযোগিতাও বেশি। এই ধরনের ব্যবসায়ে ক্রেতার নজর কাড়তে কিছু কৌশল অবলম্বন করতে পারেন আপনি। টার্গেট করুনভোক্তাদের টার্গেট করতে হবে। এজন্য কিছু বিষয় সম্পর্কে ধারণা রাখতে হবে। জানতে হবে পণ্যটি কাদের জন্য,… Read More »অনলাইন মার্কেটিং এর ৫ টি কার্যকারী বেসিক

পোর্টফোলিও ওয়েবসাইট কি এবং কেন থাকা জরুরি

  • by

পোর্টফোলিও ওয়েবসাইট কিঃ আপনি যদি ফ্রিল্যান্সার হয়ে থাকেন, তাহলে আপনার কাজগুলো সবাই কে দেখার সুযোগ করে দিন এবং আপনার সাথে যোগাযোগ করার সু্যোগ দিন। আপনি যদি ফটোগ্রাফার হয়ে থাকেন কিংবা লেখক হন, তাহলে আপনার নিজস্ব ব্লগ তৈরী করে সেখানে আপনার শিল্পকর্মগুলো উপস্থাপন করতে পারেন, ওয়েবসাইট… Read More »পোর্টফোলিও ওয়েবসাইট কি এবং কেন থাকা জরুরি

ফেসবুক মার্কেটিং: কিভাবে এবং কেন ?

  • by

আজ, প্রায় সবাই অনলাইন নির্ভর। সস্তা ডেটা এবং সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনে অ্যাক্সেসের সাথে সাথে সারা দেশে (বাংলাদেশ) ইন্টারনেট ব্যবহারের সুযোগ রয়েছে এমন লোকের সংখ্যা দ্রুত বৃদ্ধি পাচ্ছে। এর অর্থ হলো যেকোন ব্যবসা প্রতিষ্ঠান যদি তাদের সম্ভাব্য গ্রাহকদের সাথে সংযোগ স্থাপন করতে চায়, তাদেরকে সম্পৃক্ত করতে… Read More »ফেসবুক মার্কেটিং: কিভাবে এবং কেন ?

Social Media Marketing কি ? কেন করবেন ?

  • by

Social Media Marketing কে Digital Marketing এর একটি অংশ ধরা হয় কেননা এক্ষেত্রে ডিজিটাল পদ্ধতি ব্যবহার করে প্রোডাক্টের মার্কেটিং করা হয়ে থাকে। সোশ্যাল মিডিয়া মার্কেটিং কি বা কাকে বলে? আপনারা অবশ্যই জানেন যে, সোশ্যাল মিডিয়া (social media) কি এবং এগুলো আমরা প্রত্যেক দিন ব্যবহার করে… Read More »Social Media Marketing কি ? কেন করবেন ?

নিশ মার্কেটিং বলতে আমরা কি বুঝি ?

  • by

ইকমার্স বিজনেস সাক্সসেসফুল করবার অন্যতম সেরা উপায় হলো নিজের জন্য সঠিক নিশ সেলেকশন করা। আপনার সেল তত বেশী ভালো হবে যত বেশী আপনার নিশ ন্যাড়ো হবে। ইকমার্স স্টার্টিং আউট করবার সময়ে একটি কমন মিস্টেক হলো বেশী আইটেম সেলিং করা এবং অডিয়েন্সদের একটি বড় অংশ টার্গেট… Read More »নিশ মার্কেটিং বলতে আমরা কি বুঝি ?

ওয়েব ডিজাইন শেখার চমৎকার কিছু ওয়েবসাইট

  • by

ওয়েব ডিজাইন শেখার ওয়েবসাইট এর নাম কি, আপনার জানা আছে? কিংবা আপনি কি একজন ওয়েব ডিজাইনার হয়ে নিজের ক্যারিয়ার গঠন করতে চান? ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট বর্তমানের তুমুল জনপ্রিয় একটি স্কিল। আজকাল মানুষের জীবনযাত্রা হয়ে উঠেছে অনলাইন কেন্দ্রিক। পড়াশোনা, চাকরি থেকে শুরু করে সকল কিছুরই আশা… Read More »ওয়েব ডিজাইন শেখার চমৎকার কিছু ওয়েবসাইট

কেন ব্যবসায়ের জন্য একটি ওয়েবসাইট থাকা গুরুত্বপূর্ণ?

  • by

আজ, ইন্টারনেটে আপনার উপস্থিতি না থাকলে মনে হয় আপনি কিছুই নন। এবং সত্যটি হল যে এই বিবৃতিটি খারাপভাবে বিভ্রান্ত নয়। আরও বেশি সংখ্যক ব্যবসায়গুলি কোনও ওয়েবসাইটের গুরুত্ব অনুধাবন করে তা চালু করার জন্য চালু করছে। কিন্তু, একটি ফ্যাশনের জন্য? সবাই কেন এটা করে? নাকি এটির… Read More »কেন ব্যবসায়ের জন্য একটি ওয়েবসাইট থাকা গুরুত্বপূর্ণ?

ই-মেইল মার্কেটিং কি? ইমেইল মার্কেটিং কেন গুরুত্বপূর্ণ?

  • by

সাকিব ফেসবুক সহ বেশ কিছু সোশ্যাল মিডিয়া একাউন্ট খোলার জন্য একটি ই-মেইল একাউন্ট ক্রিয়েট করেছিলো। এই ই-মেইল একাউন্ট তার অনেক কাজে দেয়। নতুন নতুন ওয়েবসাইটে গেলে বেশিরভাগ ওয়েবসাইট-ই তার ই-মেইল চেয়ে বসে। শুরুতে সাকিব ই-মেইল একাউন্ট চাওয়া মাত্র দিতে চায় না। কিন্তু দেখা যায়, ই-মেইল… Read More »ই-মেইল মার্কেটিং কি? ইমেইল মার্কেটিং কেন গুরুত্বপূর্ণ?

অনলাইন মার্কেটিং কি এবং এর প্রয়োজনীয়তা কতটুকু?

  • by

বর্তমানে অনলাইন মার্কেটিং এর পরিধি দিন দিন বেড়েই চলেছে। করোনা মহামারীর সময়ে থেকে মানুষ ঘরবন্দী জীবন কে কাজে লাগাতে অনলাইন মার্কেটিং করেছে। এক সমীক্ষায় দেখা গেছে, গত দুই বছরে বাংলাদেশের মানুষ আগের তুলনায় অনেক বেশি অনলাইন মার্কেটিং এর দিকে ঝুঁকছে। আগে যারা ব্যস্ততার জন্য অনলাইন… Read More »অনলাইন মার্কেটিং কি এবং এর প্রয়োজনীয়তা কতটুকু?

ফেসবুক মার্কেটিং কি? কিভাবে করবেন ফেসবুক মার্কেটিং?

  • by

সময়ের সাথে সাথে সবকিছুই পরিবর্তনশীল। কার্ড, লিফলেট, পোস্টার, রেডিও টিভিতে বিজ্ঞাপন থেকে আজকের পৃথিবী ডিজিটাল মার্কেটিং এর দিকে ধাবিত হয়েছে। তারাই এগিয়ে থাকে যারা সময়ের চাহিদা অনুযায়ী নিজেদের উন্নতির ধারা অব্যাহত রাখে। তেমনি বর্তমান ডিজিটাল পৃথিবীতে ফেসবুক মার্কেটিং বিষয়ে সম্যক ধারণা থাকা খুবই প্রয়োজনীয় একটি… Read More »ফেসবুক মার্কেটিং কি? কিভাবে করবেন ফেসবুক মার্কেটিং?

Open chat
Hello 👋
Can we help you?